দীপক চন্দ্র পাল, ধামরাই : ধামরাইয়ের যাদবপুর ইউপির সাকরাইল গ্রামে আনন্দ সরকারের বাড়িতে রবিবার রাতে দূর্বৃত্তরা অজ্ঞান করে ৭ টি পরিবারের ঘরের টিন কেটে ভেতরে প্রবেশ করে ৬ টি আলমারী ভেঙ্গে ৬০ ভরি স্বর্ণালংকার বিশ ভরি রূপা দুইটি মার্স্ট ফোন নগত ৫ লক্ষাধিক টাকা, মূল্যবান শাড়ী ও অন্যান্য জিনিসপত্র লুট করে নিয়ে গেছে। এসময় ওই পরিবারের নারী পুরুষ সকলেই অবচেতন ছিল বলে আনন্দ সরকারের ছেলে কৃষি বিভাগে চাকুরী রত সুমন সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, এ ঘটনায় তাদের পরিবারের নারী শিশু সহ ৯ জন আহত হয়েছে। এ ঘটানার সংবাদ পেয়ে ধামরাই থানা থেকে এক পুলিশের এস আই ফয়েজ ঘটনাস্থল সাকরাইল আনন্দ সরকারের বাড়ি পরিদর্শন করেছেন বলেও জানান সুমন সরকার।

সুমন আরো জানান, অলংকারের পরিমান আরো বেশী হবে। সকলে সুস্থ্য হয়ে উঠলে আরো সঠিক ভাবে বলতে পারবেন বলে জানান। তার ধারনা জলের সাথে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে রেখেছে। রাতে খাবার খেয়ে সবাই অচেতন হয়ে পরে। ছোটো বড় কেউ আর কিছু বলতে পাববে না। সকালে কারু কারুর চেতন ফিরলে দেখে ঘরের সব থোলা ও লুটপাট শেষে সব তছনছ করে ফেলে রেখেছে দূর্বৃত্তরা।
এরির্পোট লেখা পর্যন্ত সকলেই নেশা নেশা ভাব অনুভন করছে।

ধামরাই থানার ওসি অপারেশন নির্মল দাশ বলেন ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এবিষয়ে খটিয়ে দেখছি ও প্রযোজনীয় সকল ব্যবস্থা নেওয়া হবে বলেন । থানায় মামলার প্রস্ততি চলছে বলেন।

(ডিসিপি/এসপি/মে ২২, ২০২৩)