স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ : ঝিনাইদহের শৈলকূপা সাবরেজিষ্ট্রি অফিসে অবস্থিত দলিল লেখক সমিতির অফিসে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। রোববার বিকাল সাড়ে ৫টার দিকে এই হামলার ঘটনা ঘটে। 

দলিল লেখক সমিতির সভাপতি আক্তারুজ্জামান মনির অভিযোগ করেন জানান, গত বেশকিছু দিন ধরে ছাত্রলীগের সভাপতি মিশন ও সাধারণ সম্পাদক বাবু আমার কাছে মোটা অংকের টাকা চাঁদা দাবী করে আসছিল। আমি দিতে ব্যর্থ হই। আজ তাদের নেতৃত্বে হমলা চালিয়ে আমাদের অফিসের টেবিল ও চেয়ার ভাংচুর করা হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে,উপজেলা ছাত্রলীগের সভাপতি মিশন ও সাধারণ সম্পাদক বাবুর নেতৃত্বে একদল যুবক রোববার বিকালে আকস্মিক ভাবে দলিল লেখক সমিতির অফিসে হামলা চালায়। হামলার পর দ্রুত তাঁরা বেরিয়ে যান।

দলিল লেখক সমিতির সভাপতি আক্তারুজ্জামান মনির ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, বিষয়টি তাৎক্ষনিক ভাবে স্থানীয় সাংসদ আব্দুল হাই মহোদয়কে জানানো হয়েছে।

এ সকল অভিযোগের বিষয়ে জানতে শৈলকূপা উপজেলা ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান মিশনের ব্যক্তিগত মোবাইলে একাধিক বার কল করলেও তিনি রিসিভ করেননি।

বিষয়টি নিয়ে শৈলকূপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, গনমাধ্যমকর্মীদের কাছ থেকেই খবরটি প্রথম পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

(একে/এসপি/মে ২২, ২০২৩)