বিপুল কুমার দাস, রাজৈর : মাদারীপুরের রাজৈরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে  বিএনপির রাজশাহী জেলার আহবায়ক আবু সাঈদ চাঁদকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবীতে এ বিক্ষোভ মিছিল করেছে রাজৈর উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আজ বুধবার বিকেলে ৪ ঘটিকায় সময় রাজৈর বাসস্ট্যান্ড থেকে প্রতিবাদ মিছিলটি শুরু হয়ে রাজৈর পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে এসে রাজৈর বেপারীপাড়া মোড়ের দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে এক সমাবেশে উপজেলা আওয়ামী লীগের আহবায়ক সাহাবুদ্দিন সাহা বক্তব্য রাখেন।

এসময় আরোও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান লিতা কুদ্দুস, মহিলা আওয়ামী লীগের সভাপতি কামরুন নাহার শশী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক হায়দার গাছী, রাজৈর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ সাগর আহম্মেদ উজির, উপজেলা মৎসজীবী লীগের সভাপতি সোহরাব খান, সাবেক ইউপি চেয়ারম্যান জাহিদুর রহমান টিপু, যুবলীগের আহবায়ক রিজন মিয়া, শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক শামীম মাতুব্বরসহ উপজেলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ গত ১৯ মে বিকেলে রাজশাহীর পুঠিয়ার শিবপুর হাট উচ্চবিদ্যালয় মাঠে রাজশাহী জেলা ও মহানগর বিএনপির আয়োজনে একটি সমাবেশ হয়। সেই সমাবেশে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ ওঠে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের বিরুদ্ধে।

(বিডি/এসপি/মে ২৪, ২০২৩)