স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যার হুমকির প্রতিবাদে নগরীতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মে) বিকাল ৪টায় নারায়ণগঞ্জ ৫ আসনের প্রয়াত সাংসদ আলহাজ্ব নাসিম ওসমানের সুযোগ্য সন্তান আলহাজ্ব আজমেরী ওসমানের নির্দেষনায় এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানা ও ওয়ার্ড থেকে হাজার হাজার কর্মী এ বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন। মিছিলটি নগরীর আল্লামা ইকবাল রোড থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে চাষাঢ়া গোলচত্বর ঘুরে পুনরায় আল্লামা ইকবাল রোডে এসে শেষ হয়।

মিছিল শেষে নাসিম ওসমান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আজমেরী ওসমান বলেন, ১৯৭৫ সালের ১৫ই আগস্ট কালরাত্রিতে বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে একটি কালো অধ্যায়ের সূচনা হয়েছিল। কিন্তু তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরে এসে দেশের উন্নয়নে নিজেকে বিলিয়ে দেন। কিছু কুচুক্রি মহল তার উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে তাকে হত্যার ষড়যন্ত্রে মেতে উঠে। ২১ বারেরও অধিক বার তাকে হত্যার চেষ্টা করা হয়। তবুও তিনি দমে যান নি। দেশের উন্নয়নে নিরন্তর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। ঠিক সেই সময় রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রীকে হত্যার হুমকী প্রদান করেন। আমরা আবু সাঈদ চাঁদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। অতিদ্রুত তাকে আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদানের দাবী জানাচ্ছি।

(এস/এসপি/মে ২৫, ২০২৩)