বিশ্বজিৎ সিংহ রায়, মহম্মদপুর : মাগুরার মহম্মদপুর উপজেলা ঐতিহ্যবাহী কানাইনগর হরেকৃষ্ণ বিগ্রহ মন্দির প্রাঙ্গনে নব-নির্মিত কৃষ্ণ মন্দির উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে শুভ উদ্বোধন করা হয়েছে। মন্দিরটি নির্মাণে আর্থিক সহযোগিতায় ছিলেন শিশির কুমার দেবনাথ ও বিশিষ্ট ব্যবসায়ী নির্মল কুমার কুন্ডু সহ গ্রামবাসী ও অন্যান্য ভক্তবৃন্দ।

গত বৃহস্পতিবার দুপুরে মন্দির চত্বরে ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন নির্মল কুমার কুন্ডু ও সিনিয়র শিক্ষক ( অবঃ) ধর্মীয় আলোচক স্বপন কুমার চক্রবর্তী।

পরে উপজেলার কানাইনগর হরেকৃষ্ণ বিগ্রহ মন্দিরের উদ্যোগে উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে পূজা, গীতাপাঠ, ভাগবত ও কীর্তন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মহম্মদপুর উপজেলা শাখার সভাপতি স্বপন কুমার সিংহ, সাধারণ সম্পাদক শ্রী কানু তেওয়ারী, আমিনুর রহমান কলেজের সহযোগী অধ্যাপক পান্নালাল ভট্রাচার্য, ডাঃ দূর্গাপদ দেবনাথ, ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ নুরুল ইসলাম ,মোঃ আবুল বাসার বাশি ও মোঃ লাভলু শেখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কানাইনগর হরেকৃষ্ণ বিগ্রহ মন্দিরের সভাপতি বিদ্যুৎ কুমার ঘোষ। অনুষ্ঠান'টি সার্বিক পরিচালনা করেন প্রদীপ কুমার ঘোষ ,কাঞ্চন কুমার ঘোষ ও দেবাশীষ ঘোষ।

(বিএস/এসপি/মে ২৬, ২০২৩)