রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর বালিয়াকান্দিতে ব্যাটারিচালিত ভ্যান ও মোটরসাইকেল সংঘর্ষে সাব্বির হোসেন (২১) নামে যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তিন জন। 

আজ শুক্রবার বিকাল ৪টার দিকে নবাবপুর ইউনিয়নের রসুলপুর মোড় এলাকায় ব্যাটারিচালিত ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

নিহত সাব্বির হোসেন বালিয়াকান্দি উপজেলার আড়কান্দি গ্রামের শফিউদ্দিন এর ছেলে।

আহতরা হলেন মোটরসাইকেল আরোহী ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার সাতৈর গ্রামের আকিদুল (৩৫) ও বালিয়াকান্দির নলিয়া জামালপুরের নজরুল কাজীর ছেলে শামসুল কাজী (৩০) এবং ভ্যানের আরোহী ইসলামপুর ইউনিয়নের রামদিয়ার মৃত জয়নাল শেখের ছেলে বিল্লাল শেখ (৫০)।

বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক জান্নাতুল ফেরদৌস জানান, এ ঘটনায় সাব্বির ঘটনাস্থলেই মারা গিয়েছেন। নিহত সাব্বিরকে তার স্বজনরা নিজ বাড়ীতে নিয়ে গিয়েছে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় আকিদুলকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

বালিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: আসাদুজ্জামান বলেন, একজন দুর্ঘটনায় মারা গেয়েছেন। তবে দুইজনের অবস্থা গুরুতর। থানার একজন উপ-পরিদর্শকসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়েছে।

(এমজি/এসপি/মে ২৬, ২০২৩)