চাটমোহর প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় উপজেলার বেতুয়ান মাঠে বোরো ধান কাটতে গিয়ে চাটমোহর উপজেলার ছাইকোলা গ্রামের বজ্রপাতে নিহত দুই কৃষি শ্রমিক ও আহত ১৩  জনকে আর্থিক অনুদান প্রদান করেছে পাবনা জেলা পরিষদ।

শনিবার (২৭ মে) দুপুরে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বজ্রপাতে নিহত ও আহতদের পরিবারের মাঝে অনুদানের চেক বিতরন করা হয়।

ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা: হালিমা খানমের সভাপতিত্বে চেক বিতরণ করেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম পাকন।

এসময় প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ অতুল মন্ডল, জেলা পরিষদ সদস্য সাইদুল ইসলাম পলাশ, আব্দুল জলিল, মো. আসলাম আলী, আফিয়া সুলতানা আখি, ইউএনও নাহিদ হাসান খান, সহকারী প্রকৌশলী মো. আলতাব হোসেন, ছাইকোলা ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান নুরু প্রমূখ উপস্থিত ছিলেন।

জেলা পরিষদ সদস্য সাইদুল ইসলাম পলাশ, জেলা পরিষদের পক্ষ থেকে বজ্রপাতে নিহত দুই কৃষি শ্রমিকের পরিবার ৩০ হাজার করে এবং আহত ১৩ জনকে ৫ হাজার কওে অর্থ অনুদান দেয়া হয়েছে।
গত মঙ্গলবার (২৩ মে) চাটমোহরের কৃষি শ্রমিক শাকিল ও রমিজ ধান কাটতে গিয়ে ভাঙ্গুড়ার বেতুয়ান মাঠে বজ্রপাতে নিতহ হয়। অন্যরা ১৩ জন আহত হন।

(এস/এসপি/মে ২৭, ২০২৩)