আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : প্রকাশিত সংবাদের জেরধরে একটি জাতীয় দৈনিকের বরিশালের ব্যুরো প্রধানসহ দুইজন সাংবাদিককে মিথ্যে মামলায় জড়ানোসহ বিভিন্নধরনের হুমকির ঘটনায় আজ শনিবার দুপুরে মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার সাংবাদিক সমাজের ব্যানারে ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালীন সময় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তারা বলেন, কাঠালিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এমাদুল হক মনিরের ব্যবহৃত সরকারি গাড়ির চাঁপায় মোটরসাইকেল চালক নিহতের ঘটনায় সংবাদ প্রকাশের জেরধরে চেয়ারম্যানের হুকুমে তার ঘনিষ্ঠজন আলানুর জমাদ্দার ও ফাহিম সিকদার সাংবদিক মোছাদ্দেক হাওলাদার এবং কাঠালিয়ার সাংবাদিক বাদল হাওলাদারকে মামলায় জড়ানোসহ বিভিন্নধরনের হুমকি প্রদর্শন করে। বক্তারা এঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অনতিবিলম্বে হুমকিদাতা এবং তাদের মদদদাতার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের আশু হস্তক্ষেপ কামনা করেন।

কাঠালিয়া প্রেসক্লাবের সাভাপতি বাদল হাওলাদারের সভাপতিত্বে ও সাংবাদিক রাজিব তালুকদারের সঞ্চালনায় প্রতিবাদ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাংবাদিক প্রশান্ত কুমার দাস, কেএম মোছাদ্দেক বিল্লাহ, গোলাম মাওলা, শফিকুল ইসলাম শাওন প্রমুখ।

(টিবি/এসপি/মে ২৭, ২০২৩)