শাহরিয়ার খান সাকিব, মৌলভীবাজার সদর : সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন স্পন্দন মৌলভীবাজার এর নির্বাহী কমিটির আওতাধীন সৈয়দ শাহ মোস্তফা ও ইম্পেরিয়াল কলেজ ইউনিট গঠন করা হয়েছে।

গতকাল রবিবার ২০২৩-২৪ সেশনের জন্য সৈয়দ শাহ মোস্তফা কলেজের ইমন মিয়া কে সভাপতি ও রনি হোসাইন কে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

স্পন্দন মৌলভীবাজার এর সভাপতি ইহাম মোজাহিদ ও সাধারণ সম্পাদক মোস্তাকিম আহমেদ টিটু স্বাক্ষরিত প্যাডে এ দুটি ইউনিট ঘোষণা করেন। অপরদিকে ইম্পেরিয়াল কলেজের ইব্রাহিম মাহিদ কে সভাপতি ও মো. সাইদুর রহমান সামি কে সাধারণ সম্পাদক এ ইউনিট ঘোষণা করা হয়।

সৈয়দ শাহ মোস্তফা কলেজ কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- সহ-সভাপতি মো. মাহিদ মিয়া, তুহিন আহমদ, শাহ্ ইমন আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ সাব্বির আহমেদ রাকিব, হাবিবুর রহমান সুলতান, সহ-সাধারণ সম্পাদক মো. মোশাররফ আহমেদ, মাহফুজুল হক, সাংগঠনিক সম্পাদক সায়েদ আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক শেখ সারুফ আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মো. সিয়াম, কোষাধ্যক্ষ মো. হাম্মাদ সাদী, দপ্তর সম্পাদক রিমন আহমেদ, সমাজকল্যাণ সম্পাদক তাওসীফ আহমেদ ফাহিম, ক্রীড়া বিষয়ক সম্পাদক রাফি আহমদ, সাংস্কৃতিক সম্পাদক হায়দর জামান, ধর্ম বিষয়ক সম্পাদক সোহাগ আহমেদ জয়।

ইম্পেরিয়াল কলেজ কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- সহ-সভাপতি মো. মারুফ, ইমন হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ কবির, আরাফাত সিদ্দিকি, সহ-সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ, সাংগঠনিক সম্পাদক শেখ হাবিবুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক শেখ রিফাত সিদ্দিকি, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রত্যয় ভট্টাচার্য্য, কোষাধ্যক্ষ সাব্বির আহমদ, দপ্তর সম্পাদক আবু সাঈদ, সমাজকল্যাণ সম্পাদক শিপন রাজ।

(এস/এসপি/মে ২৯, ২০২৩)