আঞ্চলিক প্রতিনিধ, বরিশাল : বরিশালের আগৈলঝাড়া থেকে নিখোঁজের ৪ দিন পর অঞ্জু রানী বেপারী নামে এক গৃহবধূর লাশ মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের খাগদী এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, উপজেলার রত্নপুর ইউনিয়নের ঐচারমাঠ গ্রামের হরলাল বেপারীর স্ত্রী ৩ সন্তানের জননী অঞ্জু রানী বেপারী ২৫ মে বাড়ি থেকে কিস্তি দেওয়ার কথা বলে আর বাড়ি ফিরে যায়নি। তার স্বজনরা তাকে বিভিন্ন স্থানে খোজাখুজি করেও পাওয়া যায়নি। তবে কি কারনে অঞ্জু রানী বেপারী বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়েছে তা জানা যায়নি।

সোমবার ভোরে অঞ্জু রানী বেপারীর লাশ মাদারীপুর সদর ইউনিয়নের খাগদী এলাকার মোশারফ হোসেন খানের পরিত্যক্ত ভিটের জঙ্গল থেকে উদ্ধার করে পুলিশ। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালে প্রেরন করেন।

লাশের ময়নাতদন্তের পর পুলিশ অঞ্জু রানীর লাশ পরিবারের কাছে সোমবার সন্ধ্যায় হস্তান্তর করেছেন। চার দিন ধরে নিখোঁজ হলেও অঞ্জু রানীর পরিবার থেকে আগৈলঝাড়া থানায় কোন সাধারন ডায়েরী করেননি বলে জানান ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম।

নিহত অঞ্জু রানী বেপারীর ছেলে অশোক বেপারী জানান, আমার মা বাড়ি থেকে কিস্তি দেওয়ার কথা বলে আর বাড়ি ফিরে আসেনি। চারদিন পর মাদারীপুর থেকে পুলিশের ফোন পেয়ে আমার মা অঞ্জু রানী বেপারীর লাশ উদ্ধার করে বাড়ি নিয়ে আসি।

এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানার ওসি (তদন্ত) আমীনুল ইসলাম বলেন, খবর পেয়ে মোশারফ হোসেন খানের পরিত্যক্ত ভিটের জঙ্গল থেকে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত করে হত্যা কান্ডের রহস্য বের করা হবে।

(টিবিব/এসপি/মে ৩০, ২০২৩)