ডেস্ক রিপোর্ট, ঢাকা : মঙ্গলবার রাত সোয়া ১০টার দিকে কমলাপুর টিটিপাড়া বস্তি এলাকায় রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় বলাকা পরিবহনের একটি বাস চুরমার হয়ে গেছে। এতে ৪ জন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো অন্তত ১৫ জন। এদের অনেকের অবস্থা আশঙ্কাজনক। তাই মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নারায়ণগঞ্জ থেকে কমলাপুর ছেড়ে আসা একটি ট্রেনের সঙ্গে সায়েদাবাদ-গাজীপুর রুটের বলাকা পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। এতে বাসটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে নিহত হন দুই জন। তাদের নাম পরিচয় জানা যায়নি। এ ছাড়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর পরই নাজমুস সাবা নাজু (২২) নামে এক তরুণী নিহত হন। দুর্ঘটনার বাসের কমপক্ষে ১০ থেকে ১৫ যাত্রী আহত হয়েছেন। তাদের তাৎক্ষণিক ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত আল আমিন হোসেন (১৮) রাত সাড়ে ৩টার দিকে মারা গেছেন বলে জানান ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম ইনচার্জ (পরিদর্শক) মোজাম্মেল হক।

শাহজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নাসির উদ্দিন প্রাথমিকভাবে ৪ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ জানান, ঘটনাস্থলে দুই জনের মৃত্যু হয়। অপর একজন ঢাকা মেডিকেলে নেওয়ার পর মারা যান। দুইজনের লাশ রেলওয়ে পুলিশ স্টেশনে রয়েছে। তাদের পরিচয় জানা যায়নি। বুধবার তাদের স্বজনরা না আসলে অজ্ঞাত হিসেবে মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে বলেও জানান তিনি।

(ওএস/অ/এপ্রিল ৩০, ২০১৪)