স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : মেঘনা টোল প্লাজা সংলগ্ন পুলিশ চেকপোষ্টে একটি সাদা রংয়ের প্রাইভেটকার তল্লাশি চালিয়ে ৪৭ হাজার ৫০০ পিস ইয়াবাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সোনারগাঁও থানা পুলিশ।

বৃহস্পতিবার (১ জুন) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমির খসরু।

সংবাদ সম্মেলনে তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে ১লা জুন রাত ২:৩৫ মিনিটে কক্সবাজার থেকে বিপুল পরিমাণ ইয়াবার চালান নিয়ে একটি মাদকচক্র ঢাকার উদ্দেশ্যে আসছে।

উক্ত সংবাদের ভিত্তিতে অভিযানিক দলটি মেঘনা টোল প্লাজা সংলগ্ন পুলিশ চেকপোষ্টে একটি সাদা রংয়ের প্রাইভেটকার কে থামানোর জন্য ইশারা দিলে গাড়ি হতে তিনজন ব্যক্তি (দুজন পুরুষ ও একজন নারী) বের হয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। তাৎক্ষণিক উপস্থিত পুলিশ সদস্যরা ধাওয়া করে গাড়ির ড্রাইভার এবং উক্ত পলায়নরত তিন ব্যক্তি সহ সর্বমোট চারজনকে আটক করে।

গ্রেফতারকৃতদের নামঃ ১। সায়েদ ইসতিয়াক আহাম্মদ (৩৮), পিতা- মোস্তাক আহমেদ, সাং- করীম সিকদার পাড়া, থানা- কক্সবাজার সদর, জেল- কক্সবাজার ২। দৌলত আজিম ভূঁইয়া@সুমন (৪১), পিতা- মোঃ কামরুল ইসলাম ভূঁইয়া, সাং- হাটহাজারী রোড, কাতালগঞ্জ থানা পাঁচলাইশ, জেলা- চট্টগ্রাম: ৩। মিম আক্তার (১৯) @খুশী, স্বামী- দৌলত আজিম ভূঁইয়া, সাং- আলমপুর (চৌরাস্তা), থানাঃ কাজীপুর, জেলাঃ সিরাজগঞ্জ ৪। মোঃ মুজিবুল হক((৩২), পিতা- মোঃ জয়নাল আবেদীন, সাং- কোমারডোগা, থানা- লাকসাম, জেলা- কুমিল্লা।

আটককৃত প্রাইভেট কার নম্বর ঢাকা মেট্রো গ-৪৯-৩৩৪১।ৎ উক্ত ঘটনায় সোনারগাঁ থানায় ধৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু প্ৰক্ৰিয়াধীণ৷ জেলা পুলিশের এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

(এস/এসপি/জুন ০১, ২০২৩)