বগুড়া প্রতিনিধি : বগুড়ার সারিয়াকান্দিতে নাট্যনুষ্ঠানে পানি ছিটানোকে কেন্দ্র করে সংঘর্ষে আহত মাসুদ (১৭) চিকিৎসাধীন অবস্থায় রবিবার মধ্যরাতে মারা গেছে। নিহত মাসুদ পৌর এলাকার বাড়ইপাড়া গ্রামের গুটলুর পুত্র।

জানা যায়, গত শুক্রবার রাতে বগুড়ার সারিয়াকান্দি সদর ইউনিয়নের পাইকপাড়া সামাজিক উন্নয়ন ক্লাবের উদ্যোগে দিঘলকান্দি প্রেম যমুনার ঘাটের পাইকপাড়া নামক স্থানে নাট্যনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান চলাকালে কে বা কারা পানি ছিটিয়ে দেয়। এ ঘটনার সূত্র ধরে অনুষ্ঠানের স্বেচ্ছাসেবকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে মাসুদ, শাকিব ও হিটলার আহত হয়।

রাতেই এলাকাবাসী ও থানা পুলিশ গুরুতর আহত মাসুদকে উদ্ধার করে প্রথমে সারিয়াকান্দি হাসপাতালে এবং পরে মাসুদের অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় রবিবার রাতে সে মারা যায়।

বগুড়ার সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ ওহেদুজ্জামান জানান, মাসুদ চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা গেছে। আজ সোমবার লাশের ময়না তদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে। এ বিষয়ে তদন্ত চলছে। থানায় পরিবার থেকে মামলার প্রস্তুতি চলছে।

(এএসবি/এএস/অক্টোবর ২৭, ২০১৪)