নীহার রঞ্জন কুন্ডু, ময়মনসিংহ : ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ১ নং পুলিশ ফাঁড়ি চলতি বছরের মে মাসে ৮৫ জন আসামীকে কোর্টে চালান করেছে।

ময়মনসিংহ নগরের ১ নং পুলিশ ফাঁড়ির নবাগত ইনচার্জ দেবাশীষ সাহার নেতৃত্বে তার টিম গত মে মাসে ৮টি মাদক মামলায় ৪৮ গ্রাম হেরোইন, ১০০ পিচ ইয়াবা, ৪ হাজার ৬০০ পিচ ট্যাপেন্টা ট্যাবলেটসহ মাদক মামলায় ১১ জন আসামীকে চালান, ১৪টি ওয়ারেন্ট জিআর ও সিআর সাজা ওয়ারেন্ট তামিল, ৫টি অন্যান্য ওয়ারেন্ট খারিজ, ৫ জন ভিকটিম উদ্ধার, অন্যান্য উদ্ধার ৭টি ল্যাপটপ, ১ টি সিপিইউ, ১১ টি চুরি যাওয়া মোবাইল উদ্ধার, ৪ টি অটোরিকসা উদ্ধার, ১২টি প্রসিকিউশন, ১০ জন নন এফ আই আর প্রসিকিউশন আসামী চালান, ৩টি দস্যুতা মামলা, ৫ টি চাকু উদ্ধার, ৭ জন আসামী গ্রেফতার, ৪৩ জন অন্যান্য মামলায় আসামী চালান। সর্বমোট ৮৫ জন আসামী চালান করা হয়েছে।

এছাড়াও তিনি যোগদান করার পর ময়মনসিংহ প্রাণকেন্দ্র গাঙ্গীনার পাড় ফুটপাত অবৈধ দখল মুক্ত করার জন্য আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছেন। অনেকটা সফলও হয়েছেন। এবং মাদকের বিরুদ্ধে তিনি জিরো টলারেন্স নীতি নিয়ে এগোচ্ছেন।

ময়মনসিংহ বাসীর বিশ্বাস জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশ পালন ও কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দর দিক নির্দেশনায় তিনি অতিদ্রুত মাদকমুক্ত করবেন ১ নং ফাড়ী এলাকা। তবে সবার আগে গাঙ্গীনার ফুটপাত দখল মুক্ত দেখতে চায় ময়মনসিংহ বাসী।

(এনআরকে/এসপি/জুন ১২, ২০২৩)