জে.জাহেদ, চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগর যুবলীগের কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় যুবলীগ। মঙ্গলবার (১৩ জুন) কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের যৌথ স্বাক্ষরে যুবলীগের কমিটি তিন বছরের জন্য ঘোষণা করা হয়। কমিটিতে মাহবুবুল হক সুমন চৌধুরীকে সভাপতি এবং মো. দিদারুল আলমকে সাধারণ সম্পাদক করে ৪০ সদস্যের আংশিক কমিটি গঠন করা হয়।

বিজ্ঞপ্তিতে ১৩১ সদস্যের মধ্যে শূন্য পদগুলো পূরণ করে আগামী ৬০ দিনের মধ্যে কেন্দ্রের অনুমোদনের জন্য জমা দেওয়ার জন্য বলা হয়।

কমিটির সহ-সভাপতিরা হলেন মো. নুরুল আনোয়ার, বেলায়েত হোসেন বেলাল, অ্যাডভোকেট আরশাদ আসাদ, আঞ্জুমান আরা, হেলাল উদ্দিন আহম্মদ, দেবাশীষ পাল দেবু, সুরঞ্জিত বড়ুয়া লাবু, আসহাব রসুল চৌধুরী জাহেদ, মো. ওয়াসিম উদ্দিন চৌধুরী ও শাহজাদা মো. সাখাওয়াত হোসেন সাকু।

এছাড়া কমিটির যুগ্ম সম্পাদক দিদারুল আলম দিদার, মো. সালাউদ্দিন, ইশতিয়াক আহমেদে চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সনত বড়ুয়া, মো. দিদার-উর-রাহমান, গিয়াস উদ্দিন তালুকদার, ইঞ্জিনিয়ার আবু মো. মহিউদ্দিন, এজেএম মহিউদ্দিন রনি, সুমন চৌধুরী, মনোয়ার উল আলম চৌধুরী, গ্রন্থনা-প্রকাশনা সম্পাদক সৈয়দ ওমর ফারুক, অর্থ সম্পাদক মান্না বিশ্বাস, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আখতারুজ্জামান রুমেল, সমাজকল্যাণ সম্পাদক হাফেজ কেএম শহিদুল কাওসার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন আহমেদ, তথ্য-যোগাযোগ সম্পাদক (আইটি) প্রফেসর রেজাউল করিম, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক নঈম উদ্দীন খান, ক্রীড়া সম্পাদক রাজীব হাসান রাজন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মো. আলমগির টিপু, উপ স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মো. শরিফুল ইসলাম, উপ ক্রীড়া সম্পাদক মো. শাহজাহান আহমেদ সামি, সহ-সম্পাদক মো. ফেরদৌস আহমেদ ও মো. ইব্রাহিম খলিল নিপু।

কমিটিতে সদস্যরা হলেন আলী ইকরামুল হক, মো. ওয়াসিম ও খন্দকার মোখতার আহমেদ।

(জেজে/এসপি/জুন ১৪, ২০২৩)