সরদার শুকুর আহমেদ, বাগেরহাট : জামালপুরে সন্ত্রাসীদের হাতে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে বাগেরহাট প্রেসক্লাব মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে। 

আজ শুক্রবার দুপুরে প্রেসক্লাবের সামনের সড়কে বাংলানিউজের, মানবজমিন ও একাত্তর টেলিভিশন প্রতিনিধি নাদিম হত্যার প্রতিবাদে বাগেরহাট প্রেসক্লাবের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বাগেরহাট প্রেসক্লাব সভাপতি নীহার রঞ্জন সাহা’র সভাপতিত্বে মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারন সম্পাদক তালুকদার আব্দুল বাকী, সাবেক সভাপতি শেখ আহসানুল করিম, আহাদ উদ্দিন হায়দার, বাবুল সরদার, সাবেক সাধারন সম্পাদক মো. আলী আকবর টুটুল, মো. কামরুজ্জামান, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি বিষনু প্রসাদ চক্রবর্ত্তী, সাধারন সম্পাদক মো. ইয়ামিন আলী, সিনিয়র সাংবাদিক এসএম শামসুর রহমান, মানবজমিনের জেলা প্রতিনিধি শেখ আবু সাঈদ শুনু, বাংলানিউজের জেলা প্রতিনিধি এস এস শোহান।

বক্তারা সাংবাদিক নাদিম হত্যার তীব্র প্রতিবাদ জানিয়ে জড়িত সব ঘাতকদের অবিলম্বে গ্রেফতার করে কঠোর শাস্তির দাবি জানান। সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার বিচার না হাওয়া পর্যন্ত রাজপথে থাকার ঘোষণা দেন বাগেরহাটের সাংবাদিক নেতারা।

(এস/এসপি/জুন ১৬, ২০২৩)