বিনোদন ডেস্ক : রিয়াজ-শাবনূর জুটিকে সর্বশেষ বড় পর্দায় জুটি হিসেবে দেখা গিয়েছিল ‘শিরি-ফরহাদ’ চলচ্চিত্রে। এ ছবিটি মুক্তি পায় গত বছরের মার্চে। শাবনূর অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন কিছুদিন আগে। এর মধ্যেই রিয়াজ-শাবনূর জুটির নতুন ছবির ঘোষণা এলো।

ছবির নাম ‘চান্দের বুকে জোছনার ঘর’। ছবিটি পরিচালনা করবেন সালাহউদ্দিন লাভলু। প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড সূত্রে জানা যায়, এতে রিয়াজ-শাবনূরের সঙ্গে আরও অভিনয় করবেন নিপুণ, ‘চ্যানেল আই সেরা নাচিয়ে’ প্রতিযোগিতা থেকে উঠে আসা শায়লা সাবি ও শাহেদ। রিয়াজ, শাবনূর ও সালাহউদ্দিন লাভলু তিনজনই নতুন করে ফিরে আসছেন ‘চান্দের বুকে জোছনার ঘর’ ছবির মধ্য দিয়ে। রিয়াজ বড় পর্দার জন্য কাজ করছেন না অনেকদিন হলো। তিনি এখন ব্যস্ত টিভি নাটকে। অন্যদিকে ২০১৩ সালের ২০ সেপ্টেম্বর মুক্তি পায় শাবনূর অভিনীতি ‘কিছু আশা কিছু ভালোবাসা’। এরপর আর কোনো ছবিতে অভিনয় করেননি তিনি। লাভলুর শেষ চলচ্চিত্র ‘মোল্লা বাড়ির বউ’ মুক্তি পায় ২০০৫ সালে। এরপর বিভিন্ন সময়ে বেশ কয়েকটি ছবির কথা শোনা গেলেও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।
সালাহউদ্দিন লাভলু বলেন, ‘আমি প্রায় ৮ বছর পর চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছি। এতদিন অপেক্ষা করেছি ভালো কিছু করার জন্যই। আমি আশা রাখছি মোল্লা বাড়ির বউয়ের মতোই এ ছবিও জনপ্রিয় হবে।’ ‘চান্দের বুকে জোছনার ঘর’ ছবিটির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখছেন মাসুম রেজা।

(ওএস/এইচআর/অক্টোবর ২৯, ২০১৪)