সালথা প্রতি‌নি‌ধি : ফ‌রিদপু‌রের সালথায় কর্মরত প্রবীণ সাংবা‌দিক মোঃ জাহাঙ্গীর আলম শাহজাহান এর মে‌ঝছে‌লে মোঃ সালমান ফ‌কির (২১) নি‌খোঁজ হ‌য়ে‌ছে। র‌বিবার (১৬ জুলাই) ভোরে তি‌নি নি‌খোঁজ হন ব‌লে জানা যায়। নি‌খোঁজ সালমা‌নের স্ত্রী ও এক পুত্র সন্তান র‌য়ে‌ছে। ‌নি‌খোজ সালমানের সন্ধান চে‌য়ে‌ছেন প্রবীণ সাংবা‌দিক ও তার প‌রিবার।

জানা যায়, সালমান ফ‌কির শ‌নিবার প্রতি‌দি‌নের মত বা‌ড়ি‌তে গি‌য়ে রা‌তে খাবার খে‌য়ে ঘুমি‌য়ে প‌রে। র‌বিবার সকা‌লে কাউ‌কে কিছু না ব‌লে, সালমান খুব ভো‌রে বা‌ড়ি থে‌কে বের হ‌য়ে যায়। এরপর ভাড়ায় চা‌লিত মোটরসাই‌কেল নি‌য়ে ফ‌রিদপুর বাস টা‌র্মিনা‌লে নে‌মে যায়। সকা‌লের পর থে‌কেই তার ব‌্যবহৃত দু‌টি মোবাইল নম্বরটি ও বন্ধ পাওয়া যায়। সাংবা‌দিক শাহজাহান বি‌ভিন্ন জায়গা‌তে খোজাখু‌জি ক‌রে না পে‌য়ে সালথা থানায় এক‌টি সাধারণ ডায়‌রি ক‌রেন। সালমা‌নের খোজ না পে‌য়ে পু‌রো প‌রিবার টি আজ অসহায় অবস্থায় দিন কাটা‌চ্ছে। ছোট্ট ছে‌লে‌টি বাবার খো‌জে প‌থের দি‌কে তা‌কি‌য়ে আ‌ছে। স্ত্রী তার স্বামীর চিন্তায় সময় গুন‌ছে।

এই বিষ‌য়ে সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ও‌সি শেখ সা‌দিক ব‌লেন, সাংবা‌দিক জাহাঙ্গীর আলম শাহজাহান তার ছে‌লে নি‌খো‌ঁজের বিষ‌য়ে এক‌টি সাধারণ ডায়েরি ক‌রে‌ছেন এবং ছেলেটিকে উদ্ধারের জন্য জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে। আশা করছি অতি শীঘ্রই তার সন্ধান পাওয়া যাবে।

(এএন/এসপি/জুলাই ১৯, ২০২৩)