স্বাধীন মুহাম্মদ আব্দুল্লাহ, যশোর : যশোরের কেশবপুরে জুমআর নামাজ শেষে বাড়ি ফেরার পথে শেখ নাইম হোসেন (১৯) নামে এক কলেজ ছাত্রকে মারপিট করে আহত করার অভিযোগ উঠেছে। শুক্রবার দুপুরে গোপালপুর তেল পাম্প মোড় এলাকায় এ ঘটনাটি ঘটে। শুক্রবার রাতে ঘটনা উল্লেখ করে ৩ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। নাইম হোসেন কপোতাক্ষ সম্মিলনী ডিগ্রি কলেজে উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার মির্জানগর গ্রামের শেখ আব্দুল লতিফের ছেলে নাইম হোসেন শুক্রবার জুমআর নামাজ শেষে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে গোপালপুর তেল পাম্পের মোড় এলাকায় পৌঁছালে তাকে কয়েকজন ব্যক্তি একটি দোকানের সামনে ডেকে নিয়ে কাঠ ও হাত দিয়ে কিল ঘুষি মারপিট করে আহত করে। এ ঘটনায় মির্জানগর গ্রামের সুজন খান (৩৫), মোশারফ হোসেন (৪০) ও রফিকুল খানের (২৮) বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। নাইম হোসেন জানায়, কোন কারণ ছাড়াই ডেকে নিয়ে তাকে মারপিট করেছে। হাসপাতালের জরুরি বিভাগ থেকে ডাক্তার দেখিয়ে তিনি এখন বাড়িতে চিকিৎসাধীন রয়েছে।

অভিযোগের বিষয়ে সুজন খান বলেন, কয়েকজন ছেলেপেলে গন্ডগোল করেছে বলে শুনেছেন। তিনি কাউকে মারপিট করেননি। তার বিরুদ্ধে থানায় যে অভিযোগ করা হয়েছে সেটি মিথ্যা ও বানোয়াট।

এ ব্যাপারে কেশবপুর থানার উপপরিদর্শক নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। অভিযোগের তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(এসএ/এসপি/জুলাই ২২, ২০২৩)