স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জ থানাধীন মৌচাক স্ট্যান্ড ও শিমরাইল ট্রাক স্ট্যান্ডের পিছনে আশরাফ উদ্দিনের শিমরাইল বোডিং এর ভিতর থেকে মাদকদ্রব্য ক্রয়বিক্রয়ের সময় মাদক সহ ৪ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি)।

রবিবার (২৩ জুলাই) ভোর রাত ৪ টার সময় ৪০ (চল্লিশ) বোতল ফেনসিডিল সহ তাদের আটক করা হয়। এবিষয়ে আটককৃত আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, ১। মেঃ রুবেল (২৮), পিতা-জাহাঙ্গীর হোসেন, মাতা-শহর বানু বেগম, সাং-মিজমিজি (হাজীনগর নিজাম উদ্দিনের বাড়ীর ভাড়াটিয়া), ২। মোঃ ইলিয়াস হোসেন (৩২), পিতা-আব্দুল মালেক, মাতা-শাহনুর বেগম, সাং-শিরাইল টেকপাড়া আশ্রাফ উদ্দিনের বাড়ীর ভাড়াটিয়া, ৩। ইমু (২৫), পিতাআশরাফ উদ্দিন, মাতা-লিলি বেগম, সাং-শিমরাইল (টেকপাড়া), ৪। মোঃ হুসাইন (২৩) (ভাসমান), পিতা জমির আলী, মমতা-মোসাঃ হোসনে আরা বেগম, সাং-শিমরাইল (সালুর বাড়ার ভাড়াটিয়া), সকলেই সিদ্ধিরগঞ্জ থানাধীন বিভিন্ন এলাকায়র বাসিন্দা।

এবিষয়ে এসআই শিবলী কায়েশ মীর জানান, আমরা গোপন সংবাদ এর ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদের হাতেনাতে আটক করি। এসময় তাদের হাতে থাকা বাজারের ব্যাগ ও দেহ তল্লাশি চালিয়ে ৪০ বোতল ফেন্সিডিল জব্দ করি।

মাদক এর বিরুদ্ধে আমাদের অভিযান সব সময় চলমান থাকবে। আমাদের এসপি স্যার ও ডিবি ওসি স্যারের আদেশে সব সময় আমরা অভিযান পরিচালনা করে থাকি।

(এস/এসপি/জুলাই ২৩, ২০২৩)