গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও ৭জন আহত হয়েছে। বুধবার রাতে টেম্পু ও লড়ির মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত ও ২জন আহত, বৃহস্পতিবার সকালে অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৫ জন আহত হয়েছে।

বুধবার রাতে উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়নের গাভিশিমূল গ্রামে শ্যামগঞ্জগামী একটি টেস্পুর সাথে বিপরিত দিক থেকে আসা একটি লড়ি মুখোমুখি সংঘর্ষে কাউরাট গ্রামের এয়াকুব আলীর ছেলে হাবুল মিয়া (২৮) ঘটনাস্থলে নিহত ও আহত হয়েছে মইলাকান্দা ইউনিয়নের কাউরাট গ্রামের পটিয়ারবাপ (৭০), পূর্বধলা উপজেলার কামার হাটি গ্রামের আঃ রাজ্জাকের ছেলে দুলাল (৩০)।

অপর দিকে বৃহস্পতিবার (৩০ অক্টোবর) সকালে মইলাকান্দা ইউনিয়নের কাউরাট বাজার সংলগ্ন একই রাস্তায় অটো রিক্সায় মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছে সূর্যকোনা গ্রামের শামছুল হকের মেয়ে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বিলকিছ আরা (২৯), পূর্বধলা উপজেলার নসিবপুর গ্রামের মৃত হাজী মোসলিমের ছেলে ফজলুল হক (৪০), অজ্ঞাত শিশুসহ ২ জন ও অটো রিক্সার ড্রাইভার দোলোয়ার (২২)। আহতদের গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। পুলিশ দুটি গাড়ী আটক করেছে।

(এসআইএম/অ/অক্টোবর ৩০, ২০১৪)