রাজন্য রুহানি, জামালপুর : সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যা মামলার প্রধান আসামি মাহমুদুল আলম বাবুসহ ৫জনের জামিন আবেদন বাতিল করেছেন আদালত। এ নিয়ে ৩য় বারের মতো আসামিদের জামিন আবেদন নামঞ্জুর করা হয়েছে।

সোমবার (৭ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে জামালপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তানভীর আহম্মেদ এ জামিন আবেদন নামঞ্জুর করেন।

এ বিষয়ে মামলার বাদীপক্ষের আইনজীবী ইউসূফ আলী জানান, সাংবাদিক নাদিম হত্যা মামলায় এ পর্যন্ত জেলহাজতে রয়েছে ১৭ আসামি। এদের মধ্যে প্রধান আসামি মাহমুদুল আলম বাবু, মকবুল হোসেন, জাকিরুল, রেজাউল ও মনিরুজ্জামানের পক্ষে জামিনের আবেদন করা হয়। বাদী ও বিবাদীপক্ষের আইনজীবীর বক্তব্য শুনে তাদের জামিন আবেদন নামঞ্জুর করেন বিচারক। এ নিয়ে ৩য় বারের মতো আসামিদের জামিন আবেদন নামঞ্জুর করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৪ জুন কাজ শেষে বাড়ি ফেরার পথে বকশিগঞ্জের পাটহাটি এলাকায় হামলার শিকার হন সাংবাদিক গোলাম রব্বানী নাদিম। ১৫ জুন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। এ ঘটনায় ১৭ জুন নিহত নাদিমের স্ত্রী বাদী হয়ে ইউপি চেয়ারম্যান বাবুসহ ২২ জনের নামে বকশিগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় আরো ২০ থেকে ২৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

(আরআর/এসপি/আগস্ট ০৭, ২০২৩)