চাঁদপুর প্রতিনিধি : কলেজে নিয়মিত ক্লাস ক্লাস করার সাথে বন্ধুদের সাথে দুরত্ব আড্ডা দিত সে। ছিল ছাত্র রাজনীতিতে সক্রিয়  উপস্থিতি । তারপরও পরিবারের কারণে জীবিকা নির্বাহের তাগিদে মাত্র ২২ বছর বয়সেই পাড়ি জমান প্রবাসে। কিন্তু হাসি মুখে প্রবাসে গেলেও যাওয়ার ২৭ দিনের মাথায় লাশ হয়ে ফিরলেন চাঁদপুরের ফরিদগঞ্জ পৌর এলাকার মিরপুর গ্রামের নাছির উদ্দিন মিলন তালুকদার (প্রিন্স)। 

বুধবার (১৬ আগস্ট) বিকাল ৩টার দিকে তার লাশবাহী অ্যাম্ব্যুলেন্স বাড়িতে পৌঁছলে মা বাবাসহ নিকট স্বজনদের আজাহারিতে ভারি হয়ে উঠে পরিবেশ।

নাছির উদ্দিন মিলন তালুকদারের পিতা শাহাদাত তালুকদার জানান, তার দুই ছেলে এক মেয়ের মধ্যে মিলন সকলের বড়। চলতি বছরের ২০ জুলাই সে সৌদি আরবের মক্কায় কর্মের সন্ধানে যায়। সেখানে তার চাচা শামছুদ্দিনই তাকে ভিসার ব্যবস্থা করে দেয়। কিন্তু গত ১ আগস্ট সে ব্রেইন স্ট্রোক করে এবং ৩ আগস্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

মিলনের মা লাকি আক্তার জানান, ঘটনার আগের দিন মিলন তার সাথে ফোনে কথা বলেছে। নেটওর্য়াক এর কারণে ঠিকমতো কথা বলতে পারিনি। পরদিন জানতে পারি সে বাথরুমে পড়ে গিয়ে ব্রেইন স্ট্রোক করে। পরে দুইদিন হাসপাতালে থাকার পর মৃত্যু বরণ করে। কাগজপত্র পাঠাতে বলেছি, সেগুলো আসলে চিকিৎসকদের সাথে কথা বলে জানতে পারবো আসলে তার মৃত্যু কিভাবে তার মৃত্যু হয়েছে।

(ইউ/এসপি/আগস্ট ১৬, ২০২৩)