নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের নগরকান্দা উপজেলার পুরাপাড়া ইউনিয়নের দফা গ্রামের রিজাউলের ছেলে মিকাইল ও শাহাবুদ্দিন ফকিরের ছেলে কাইয়ুম ফকির গোপন তথ্যের ভিত্তিতে নগরকান্দা থানার অফিসার ইনচার্জ মিরাজ হোসেনের নেতৃত্বে এ এসআই আজিজ ও এ এসআই জামাল অভিযান পরিচালনা করে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন ।

এলাকাবাসী জানান, এরা হচ্ছে এলাকার মাদক সম্রাট এদের কারণে আজ আমাদের দেশের যুবসমাজ নষ্ট হয়ে যাচ্ছে,এরা দশ বছর বয়সের শিশুদের কাছে মাদক বিক্রি করে। এসকল মাদক কারবারিরা এলাকার বাহিরেও বিভিন্ন মাদক ব্যবসায়ী ও যুবকদের কাছে মাদক বিক্রি করে তাই এদের কঠিন বিচারের প্রত্যাশা করছি। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট ও আসামি মিকাইল ও কায়ুমকে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে নরকান্দা থানার এ এস আই আজিজুল জানান মঙ্গলবার ভোর রাতে দেশীয় অস্ত্র ১ টি রামদা ও ১ টি চাইনিজ কুড়াল সহ দুইজনকে আটক করে থানায় নিয়ে আসি জিজ্ঞাসাবাদে জানা যায় ওরা এলাকার ইয়াবা ব্যবসায়ী পরে আটক দুইজনকে নিয়ে তাদের বাড়িতে তল্লাশি করে ১০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া তাদের নামে এর আগে মাদকদ্রব্য মামলা ছিলো।

নগরকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ মিরাজ হোসেন বলেন, পুরাপাড়া ইউনিয়নের দুই জনকে গ্রেফতার করা হয়।মাদকদ্রব্য নিয়ন্ত্রণে এলাকায় নিয়মিত অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।বৃহস্পতিবার সকালে কোর্টে প্রেরণ করা হবে।

(পিবি/এএস/আগস্ট ১৬, ২০২৩)