স্টাফ রিপোর্টার : রাজধানীর কাজীপাড়ায় পুলিশের সঙ্গে জামায়াত ইসলামীর নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওযা হয়েছে। কাজীপাড়ার আল হেলাল হাসপাতালের সামনে শনিবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

জামায়াতের মহানগর প্রচার বিভাগের সদস্য মাসুদ মোস্তফা জানান, মতিউর রহমান নিজামীর মৃত্যুদণ্ডের রায়ের প্রতিবাদ ও শীর্ষ নেতাদের মুক্তির দাবিতে পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য মোবারক হোসেনের নেতৃত্বে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা কাজীপাড়ার আল হেলাল হাসপাতালের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে ওভার ব্রিজের দিকে যাওয়ার পথে পুলিশ ধাওয়া করে। এ সময় পুলিশের সঙ্গে তাদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ ব্যাপারে কাফরুল থানার এসআই সুজন জানান, জামায়াত-শিবির মিছিল বের করলে টহল পুলিশ তাদের ধাওয়া করে। এ সময় তারা পালিয়ে যায়। তবে সেখান থেকে কাউকে আটক করা হয়নি বলে জানান তিনি।

মিছিলে অন্যান্যের মধ্যে মহানগর জামায়াতের কর্মপরিষদ সদস্য লস্কর মো. তসলিম, দেলাওয়ার হোসাইন ,মাহফুজুর রহমান, আব্দুস সালাম, মিজানুল হক, সোলায়মান হোসেন, আব্দুল্লাহ আল মাহমুদ ও মোস্তাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

(ওএস/এইচআর/নভেম্বর ০১, ২০১৪)