নীহার রঞ্জন কুন্ডু, ময়মনসিংহ : ময়মনসিংহে ২০২৩ সালের এসএসসি, দাখিল ও সমমান পরিক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী ৩ হাজার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে রেটিনা মেডিকেল এন্ড ডেন্টাল এ‍্যাডমিশন কোচিং সেন্টার ময়মনসিংহ শাখা।

গতকাল শুক্রবার সকালে নগরীর এড. তারেক স্মৃতি অডিটোরিয়ামে এ সংবর্ধনার আয়োজন করা হয়। রেটিনার নির্বাহী পরিচালক মোঃ মামুন আলী'র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বুয়েটের ইঞ্জিনিয়ার আল আরাফাত। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রেটিনার প্রধান পরিচালক ফাওজান আব্দুর রহমান, ব‍্যবস্থাপনা পরিচালক মোঃ ইমরান হোসাইনসহ প্রমুখ।

এ সময় আয়োজকরা জানান, জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের উৎসাহ, সঠিক গাইডলাইন ও সুন্দর ক‍্যারিয়ার গঠনের জন‍্য আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। আমরা চাই প্রতিটা শিক্ষার্থী তাদের শিক্ষা জীবনে সঠিক সিদ্ধান্ত গ্রহণ করুক এবং সফল হোক।

তারা আরো জানান, ২০১২ সাল থেকে ২০২৩ শিক্ষাবর্ষে মেডিকেলে রেটিনাই শীর্ষে। সেই শুরু সময় থেকেই মেডিকেল ভর্তিচ্ছু শিক্ষার্থীদের আস্থা এবং বিশ্বাসের জায়গায় রেটিনার নাম উচ্চারিত হয়ে আসছে বারংবার। অগনিত শিক্ষার্থীর স্বপ্ন ছোঁয়ার দিন পর্যন্ত পাশে থেকেছি আমরা।

দেশের সেরা মেধাবীরা তাদের প্রস্তুতিতে রেটিনাকে পেয়েছে সদা আন্তরিক ভূমিকায়। অনুষ্ঠানে জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের সন্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়। এছাড়াও
বায়োলজি অলিম্পিয়াডে ১ম স্থান অর্জনকারী ৫০ জন কৃতি শিক্ষার্থীর মাঝে নগদ অর্থ প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন রেটিনা মেডিকেল এন্ড ডেন্টাল এ‍্যাডমিশন কোচিং সেন্টারের শিক্ষক, জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থী, সাধারণ শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

(এনআরকে/এসপি/সেপ্টেম্বর ০২, ২০২৩)