স্টাফ রিপোর্টার, গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশনের ময়লার ট্রাক কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে প্রবেশের সময় তল্লাশীকালে গাঁজা ও দেশীয় অস্ত্রসহ দুইজনকে আটক করে পুলিশের কাছে দিয়েছেন কারারক্ষীরা। গতকাল শুক্রবার সকালে এ ঘটনা ঘটেছে।

গ্রেপ্তারকৃতরা-গাজীপুর সিটি করপোরেশনের সদর থানার ছোট দেওরা এলাকার বাসিন্দা ট্রাকচালক মো. আবু নাঈম (২৮) ও একই থানার শান্তি পল্লী এলাকার চালকের সহকারী মো. আশরাফ (৩০)।

কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের সুপার সুব্রত কুমার বালা জানান, প্রতিদিনের মতো শুক্রবার সকালে ময়লা-আবর্জনা নিতে কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের পার হচ্ছিল গাজীপুর সিটি করপোরেশনের ড্রাম ট্রাক।এসময় কারারক্ষীরা ট্রাকটি তল্লাশী চালালে ট্রাকের সিট কাভারের ভেতর থেকে কালো টেপ দিয়ে প্যাঁচানো প্রায় ২৫০ গ্রাম গাঁজা, ২টি দা, ১টি চাকু এবং ২টি মোবাইল ফোন উদ্ধার করেছে। পরে তাদের মাদক ও দাসহ পুলিশে হস্তান্তর করা হয়।

কোনাবাড়ী থানার ওসি একেএম আশরাফ উদ্দিন জানান, এ ব্যাপারে শুক্রবার সন্ধ্যায় কারাগারের জেলার মো. লুৎফর রহমান বাদী হয়ে ট্রাক চালক ও তার সহকারীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে শনিবার দুপুরে তাদের আদালতের উদ্দেশ্যে পাঠানো হয়।

(এস/এসপি/সেপ্টেম্বর ০২, ২০২৩)