মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের কালকিনিতে চয়ন মন্ডল (২১) নামে এক কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ সেপ্টম্বর) সকালে নিজ বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে।

নিহত চয়ন মন্ডল কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের হরিকান্দী গ্রামের সাউথ আফ্রিকা প্রবাসী কার্তিক মন্ডলের ছেলে। সে ডাসার উপজেলার ডিকে আইডিয়াল সৈয়দ আতাহার আলী একাডেমীর অনার্সের প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

পুলিশ, নিহতের পরিবার ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, চয়ন মন্ডল প্রতিদিনের মতো সোমবার (১১ সেপ্টেম্বর) রাতে পরিবারের সবার সাথে খাবার খেয়ে নিজ রুমে ঘুমিয়ে পরেন। তার মা চঞ্চলা মন্ডল মঙ্গলবার সকালে চয়ন মন্ডলকে তার রুমে দেখতে না। পরে চয়নের মোবাইল নাম্বারে ফোন দেন। মোবাইল রিসিভ না করায় তার মা চয়নের পড়ার ঘরে খুঁজতে যান। এ সময় চয়নকে তার পড়ার ঘরে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এ সময় পরিবারের লোকজন কালকিনি থানা পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ওই ছাত্রের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুুর মর্গে পাঠান।

নিহতের মা চঞ্চলা মন্ডল বলেন, আমার ছেলের সাথে পরিবারের কারো কোন ঝগড়া বা কোন কিছুই হয়নি। কেন আমার ছেলে এভাবে মারা গেলো বুঝতে পারছি না। শত্রুতা করে কেউ আমার ছেলেকে মেরে ফেলতে পারে। আমি এই ঘটনার তদন্ত করে সঠিক বিচার চাই।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হাসান বলেন, নিহতের লাশ নিজ বাড়ি থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে। তবে মৃত্যু নিয়ে কোন রহস্য থাকলে তা খুজে বের করা হবে। তাছাড়া ময়নাতদন্তের রিপোর্ট পেলে আত্মহত্যা নাকি হত্যা তা জানা যাবে। সে অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(এএসএ/এএস/সেপ্টেম্বর ১২, ২০২৩)