স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ : ঝিনাইদহ শহরের একটি কোচিং সেন্টারে পড়া না-পারার কারণে এক শিক্ষার্থীকে মারপিট করে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

গতকাল সোমবার সকালে শহরের মহিলা কলেজ সড়কে তৃতীয় শ্রেণির ছাত্রী তাসনিয়া ইসলাম ইরাকে পিটিয়ে আহত করেন গৃহশিক্ষক তাহমিনা শশী। আহত তাসনিমা ইরা হামদহ মোল্লা পাড়া এলাকার মোহাম্মদ সালাউদ্দীনের মেয়ে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী শিক্ষার্থীর পিতা।

ইরার বাবা মোহাম্মদ সালাউদ্দীন জানান, পড়া না-পারায় গৃহশিক্ষক শশী আমার মেয়েকে স্টীলের রড দিয়ে এলোপাতাড়ি প্রহার করেছেন। এতে তার বাম হাতে গুরুতর আঘাত লাগে। পরে স্থানীয় সদর হাসপাতালে চিকিৎসা করান তার মেয়েকে। তিনি ওই গৃহশিক্ষকের বিচার দাবি করেন।

এ ব্যাপারে মানবাধিকার কর্মী সাবেক অধ্যক্ষ আমিনুর রহমান টুকু জানান, শিশু শিক্ষার্থীদের গায়ে হাত তোলা কাম্য নয়। অনেক সময় মানসিক বিকারগ্রস্ত অবস্থায় অনেক শিক্ষকেরা শিক্ষার্থীদের মারধর করে। এ থেকে শিক্ষকদের বেরিয়ে আসা জরুরি।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, এ ব্যাপারে একটা লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

(একে/এসপি/সেপ্টেম্বর ১৯, ২০২৩)