স্টাফ রিপোর্টার, গাজীপুর : গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রার পল্লী বিদ্যুৎ এলাকায় মাছবাহী পিক-আপের ধাক্কায় এক পুলিশ সদস্য নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পল্লী বিদ্যুৎ ট্রাফিক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শহর উপ-পরিদর্শক (টিএসআই) জামাল উদ্দিন (৫৬) টাঙ্গাইল জেলা শহরের জুনাব আলী ছেলে। তিনি গাজীপুর জেলা পুলিশের ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, গাজীপুরের পল্লী বিদ্যুত এলাকার পুলিশের ট্রাফিক অফিসের আওতাধীন জায়গাতে ডিউটি করতেন পুলিশের শহর উপ-পরিদর্শক (টিএসআই) জামাল উদ্দিন। বৃহস্পতিবার তাঁর ডিউটি পোস্ট ছিল চন্দ্রা এলাকায়। সকাল ৭টার দিকে ডিউটি পোস্টে যাওয়ার জন্য ট্রাফিক অফিসের সামনে দাঁড়িয়ে গাজীপুর থেকে চন্দ্রাগামী একটি পিক আপ (ভোলা- ন-১১-০৩৬২) কে সংকেত দেয়। এসময় কিছু বুঝে উঠার আগেই পিক আপটি তাকে ধাক্কা দিয়ে দ্রুত গতিতে চলে যেতে থাকে। এতে সে গুরুতর আহত হলে তাকে প্রথমে কালিয়াকৈরের সফিপুর এলাকার তানহা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার পরামর্শ দেন। পরে আহতবস্থায় পুলিশ সদস্যকে সাভারের এনাম মেডিকেল হাসপাতালে নেয়া হলে সকাল পৌনে ৯টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) নাজমুস সাকিব খান জানান, ট্রাকসহ চালককে আটক করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

(এস/এসপি/সেপ্টেম্বর ২১, ২০২৩)