ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের ভাংগা উপজেলায় বহুল প্রচারিত জাতীয় দৈনিক আজকের দর্পণ পত্রিকার ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০ ঘটিকায় ভাংগা উপজেলা হল রুমে ফরিদপুর জেলা প্রতিনিধি ও ভাংগা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ মামুনুর রশিদের সভাপতিত্বে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাদাত হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভাংগা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম হাবিবুর রহমান, ভাংগা থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম, ভাংগা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইফুল্লাহ শামীম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন বলেন, আজকের দর্পন পত্রিকাটি সত্য বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশনে বেশ নাম রয়েছে। আমরা এই পত্রিকার উত্তরাত্তোর সাফল্য আরো বৃদ্ধি হোক সেই কামনাই করেন।

বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান এস.এম হাবিবুর রহমান বলেন, আজকের দর্পণ পত্রিকার সুনাম সারা দেশের ন্যায় আমাদের ভাংগাতে রয়েছে। এই সুনাম অটুট থাকুক সেই দোয়া কামনা করছি এবং পত্রিকাটি জনগণের কল্যাণে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

(পিবি/এএস/সেপ্টেম্বর ২২, ২০২৩)