দিলীপ চন্দ, ফরিদপুর : ফরিদপুর পৌরসভার ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগ ‌এক সুধী সমাবেশ গত শুক্রবার বিকেল সাড়ে পাঁচটায় অনুষ্ঠিত হয়।

শহরের সারদার সুন্দরী বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর ও জাতীয় শ্রমিক লীগের সভাপতি গোলাম মোহাম্মদ নাছির এর সভাপতিত্বে বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপী উন্নয়ন ও আওয়ামী লীগ সরকারের সফলতায় এ সুধি সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ মোঃ ইশতিয়াক আরিফ এবং বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অমিতাভ বোস।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মিসেস ঝর্ণা হাসান, দপ্তর সম্পাদক সৈয়দ আলী আশরাফ পিয়ার, প্রচার সম্পাদক ‌ নিয়াজ জামান সজীব, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক কে এম খায়রুদ্দিন মিরাজ, কোতোয়ালি থানা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক শামসুল আলম চৌধুরী।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি ডাঃ নাদীম হোসেন।সুধী সমাবেশে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও পৌর ১২ নং ওয়ার্ডের সর্বস্তরের নারীরা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বক্তারা আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ সরকারের বিগত ১৫ বছরের উন্নয়ন মূলক কর্মকাণ্ড নিয়ে আলোচনা করেন স্বপ্নের পদ্মা সেতু, মেট্রোরেল, ঘরে ঘরে বিদ্যুৎ, বঙ্গবন্ধু স্যাটেলাইট-০১, পায়রা বন্দর, বঙ্গবন্ধু টানেল, শতভাগ করোনা টিকা নিশ্চিতকরণ, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, ভূমিহীনদের মাঝে গৃহ প্রদান, মসজিদ-মাদ্রাসা, মন্দিরের সার্বিক উন্নয়ন, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন সহ অসংখ্য উন্নয়ন নিয়ে সমাবেশ অনুষ্ঠানে তুলে ধরেন এবং উন্নয়নের অগ্রযাত্রার অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে পুনরায় নির্বাচিত করার জন্য আহবান জানান।

(ডিসি/এসপি/সেপ্টেম্বর ২৩, ২০২৩)