স্টাফ রিপোর্টার, গাজীপুর : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষ্যে গাজীপুর জেলা শিল্পকলা একাডেমি আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে। এতে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, বিশেষ অতিথি গাজীপুর পুলিশ সুপার কাজী শফিকুল আলম বক্তব্য রাখেন।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকালে জেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ওয়াহিদ হোসেন সভাপতিত্ব করেন।

অন্যান্যর মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (সেবা) রবিউল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা হাতেম আলী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব লিয়াকত চৌধুরী বক্তব্য রাখেন।

এর আগে প্রধান অতিথি সহ শিল্পকলার প্রশিক্ষক, প্রশিক্ষণার্থী ও অন্যান্যরা এক বর্ণাঢ্য শোভাযাত্রায় যোগ দেন। প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা হয়।

এরপর সাংস্কৃতিক পর্বে দেশের উন্নয়নে প্রধানমন্ত্রীর ভূমিকা ও কর্মকান্ড নিয়ে গান, আবৃত্তি, নৃত্য ও প্রধানমন্ত্রীর বিভিন্ন বাণী উপস্থাপন করা হয়।

একই অনুষ্ঠানে গণহত্যার পরিবেশ থিয়েটার 'বাড়ীয়া গ্রামের অন্ধকার দিন' এর কলাকুশলী ও অভিনয় শিল্পীদের সনদপত্র বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ওয়াহিদ হোসেন।

(এস/এসপি/সেপ্টেম্বর ২৭, ২০২৩)