অরিত্র কুণ্ডু, ঝিনাইদহ : ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর এলাকায় এক নারীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার রাতে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন কোটচাঁদপুর রেলস্টেশন পাড়ার মৃত রমজান আলীর ছেল ইসমাইল, বনবিভাগ পাড়ার মৃত ইব্রাহিম মণ্ডলের ছেলে ইসরাইল হোসেন, ও বনবিভাগ পাড়ার সানাউল্লাহ মিস্ত্রির ছেলে আব্দুল খালেক। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

কোটচাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আল মামুন জানান, ওই নারীর বাড়ি কোটচাঁদপুরে। তিনি ঢাকায় গৃহকর্মীর কাজ করেন। মঙ্গলবার রাত ৯টার দিকে বাসে ঢাকা থেকে কোটচাঁদপুর শহরে আসেন। এরপর বাসস্ট্যাণ্ড সংলগ্ন গাবতলাপাড়ায় পূর্বপরিচিত এক নারীর বাসায় ওঠেন। সেখানে খাবার খাওয়ার পর ঘরের বারান্দায় শুয়ে ছিলেন। তাকে বাসায় রেখে নিকটাত্মীয় মহিলা কোটচাঁদপুর বাসস্ট্যাণ্ডে নিজের চায়ের দোকানে চলে যান। সেই সুযোগে ওই চা দোকানির স্বামী ইসরাইল হোসেন ঘরের তালা খুলে প্রবেশ করে তাকে ধর্ষণ করে। এরপর ইসমাইল ও আব্দুল খালেক নামে আরো দুইজন চালক পালাক্রমে তাকে ধর্ষণ করে।

গত বুধবার তিনজনের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী নারী। ওসি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

(একে/এএস/সেপ্টেম্বর ২৯, ২০২৩)