নীহার রঞ্জন কুন্ডু, ময়মনসিংহ : ময়মনসিংহ সদর সার্কেল এডিশনাল এসপি শাহীনূল ইসলাম ফকির ময়মনসিংহ জেলায় শ্রেষ্ঠত্ব অর্জন করে রেকর্ড গড়লেন। জেলায় ৮ বার ও বিভাগীয় পর্যায়ে ২ বার করে মোট ১০ বার শ্রেষ্ঠ হয়ে তিনি ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানা সহ জেলার গুরুত্বপূর্ণ মুক্তাগাছা থানা ও ময়মনসিংহ ৩টি ফাড়ী নিয়ে গঠিত এলাকায় দায়িত্ব পালনে নজির সৃষ্টি করেছেন।

জেলা পুলিশ সুপার মাসুম আহমেদ ভুইয়া নাম ঘোষণা করেন এবং অতিরিক্ত আইজিপি ও রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য তার হাতে ক্রেষ্ট তুলে দেন।

ময়মনসিংহ কোতোয়ালি/ মুক্তাগাছা থানার দায়িত্ব পুর্ন এলাকায় তিনি নজিরবিহীন ভাবে শক্ত হস্তে দায়িত্বের গুরুত্ব নিয়ে আইনশৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ সুপার মাসুম আহমেদ ভুইয়ার দিক নির্দেশনায় তিনি দিনরাত পরিশ্রম করে চলেছেন। তিনি তার আওতাধীন থানায় জিডি থেকে শুরু করে আইনের সেবায় আসা নিরিহ সাধারন নাগরিক যাতে হয়রানী না হয় সে ব্যাপারে সর্তক হওয়ার জন্য সকল কে অবগত করেন।

দুই বছর ময়মনসিংহ সার্কল চাকুরী জীবনে তিনি ময়মনসিংহ সাধারণ জনগনের আস্তার প্রতিক হয়ে থাকবেন বলে ময়মনসিংহ বাসী আশা প্রকাশ করেন। এছাড়াও তিনি মাদক, ইবটিচিং, সন্ত্রাসীদের উত্থান ঠেকাতে দিনরাত পরিশ্রম করে চলেছেন।

এ ব্যাপারে উনার সাথে আলাপকালে তিনি জানান, জনগণের টাকায় বেতন নিই, তাই জনগণ যাতে শান্তিতে বসবাস করতে পারে তার জন্য আমি সব সময় সোচ্চার।

(এনআরকে/এসপি/অক্টোবর ০৪, ২০২৩)