মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী : নোয়াখালীতে আইনশৃঙ্খলা উন্নয়নে কাজের স্বীকৃতি স্বরূপ আইজিপি পুরস্কার পেলো জেলা পুলিশ। সেপ্টেম্বর মাসের সার্বিক মূল্যায়নে এ পুরস্কার দেওয়া হয়েছে।

বুধবার (৪ অক্টোবর) সন্ধ্যায় নোয়াখালী পুলিশ সুপার মো শহীদুল ইসলাম (পিপিএম) বিষয়টি নিশ্চিত করেন জানান।

যে যে কারণে পুরস্কার দেয়া হলোঃ বেগমগঞ্জে অস্ত্র-গুলিসহ দুই আসামি গ্রেফতার, চাঞ্চল্যকর ক্লুলেস হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনসহ আসামি গ্রেফতার, সোনাইমুড়ীতে মুক্তিপণ আদায়কারী তিন অপহরণকারী গ্রেফতার, বেসিক ব্যাংকের ১২০০ কোটি টাকা আত্মসাতকারী ১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার, তিনটি ওয়ান শুটার গানসহ দুজন গ্রেফতার, বিদেশি পিস্তলসহ আসামি গ্রেফতার ও ডাকাতির ঘটনায় পাঁচ আসামি ডাকাত গ্রেফতার, সুধারামে চালকের গলায় জখম করে অটোরিকশা ছিনতাইয়ের আসামি গ্রেফতার, কিশোর রিয়াজ হত্যার চাঞ্চল্যকর মামলায় দুই আসামি গ্রেফতার।

পুলিশ সুপার শহীদুল ইসলাম বলেন, এরআগেও ভালো কাজের জন্য নোয়াখালী জেলা পুলিশ আইজিপি পুরস্কার পেয়েছে গতমাসে সেপ্টেম্বরে নোয়াখালী জেলা পুলিশ আইনশৃঙ্খলা উন্নয়নে ব্যাপক অভিযান চালায়। এরমধ্যে উল্লেখযোগ্য ৯টি কাজের জন্য জেলা পুলিশকে আইজিপি পুরস্কার দেওয়া হয়েছে। মাদক সন্ত্রাস রুখতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

(এস/এসপি/অক্টোবর ০৫, ২০২৩)