ইন্দ্রজিৎ সাহা, কালিয়াকৈর : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হাটুরিয়াচালা এলাকার একটি ডোবা থেকে আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে এক অটো রিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। দুর্বৃত্তরা তাকে হত্যা করে তার অটো রিকশা ছিনতাই করে নিয়ে গেছে বলে ধারনা করছে পুলিশ।

নিহত হলেন, সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার পাইপাড়া গ্রামের গফুর মন্ডলের ছেলে রেজাব আলী (৫৫)।

এলাকাবাসী ও পুলিশ জানায়, রেজাব আলী সপরিবারে কালিয়াকৈর উপজেলার তেলিরচালা এলাকায় ভাড়া থেকে বিভিন্ন এলাকায় অটোরিকশা চালাতেন। বুধবার বিকেল চারটায় নিজবাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয়। অন্যান্য দিন রাত ১০টার দিকে বাড়ি ফিরলেও সেদিন তিনি বাড়ি ফিরেননি। রাতে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি। বৃহস্পতিবার সকালে এলাকাবাসী হাটুরিয়াচালা এলাকার একটি জঙ্গলের কাছে ডোবায় লাশ পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এরই মধ্যে নিহতের স্বজনরা লাশটি শনাক্ত করেছেন।

পুলিশ ধারনা করে বলেন, দুর্বৃত্তরা গত বুধবার দিবাগত রাতের কোন এক সময়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করে লাশ জঙ্গলের ডোবার মধ্যে ফেলে দিয়ে তার অটোরিকশাটি লুট করে নিয়ে গেছে।

নিহতের শালক সুজন মিয়া জানান, দুলাভাই অনেক দিন ধরে এই এলাকায় রিকশা চালায়। বুধবার বিকাল চারটার দিকে রিকশা নিয়ে বের হয়ে তিনি আর বাড়িতে ফিরেননি । তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া গেছে।

মৌচাক পুলিশ ফাঁড়ির পরিদর্শক শহিদুল ইসলাম জানান, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

(আইএস/এসপি/অক্টোবর ১২, ২০২৩)