দীপক চন্দ্র পাল, ধামরাই : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র ও প্রধান মন্ত্রি শেখ হাসিনার ছোটো ভাই শহীদ শেখ রাসেলের ৬০ তম শুভ জন্মদিন পালন উপলক্ষ্যে ঢাকার ধামরাই পৌর সভার উদ্যোগে আলোচনা সভা ও কেক কেটে বর্নাঢ্য আয়োজনে জন্মদিন পালন করেছে। প্রথমে পৌর চত্তরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূস্প-স্তবক অর্পণ করেন ধামাইয়ের এমপি বেনজীর আহমদ ও মেয়র গোলাম কবীর মোল্লা।

আজ বুধবার শহীদ শেখ রাসেলের ৬০তম শুভ জন্মদিন পালন উপলক্ষ্যে পৌর মিলনায়তনে এক আলোচনা সভা অসুষ্ঠিত হয়েছে।

ধামরাই পৌর সভার মেয়র ও ঢাকার ধামরাই উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব গোলাম কবীর মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত এঅনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ আসন থামরাইয়ের এমপি ও স্বরাষ্ট্র মন্ত্রনালয় সর্ম্পকীত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি নন্দ গোপাল সেন, কীর মুক্তিযোদ্ধা অজিত চক্রবর্তী, কাউন্সিলর মোঃ শহীদুল্লাহ, সহ অনেকে।

আলোচনা সভা শেষে কেক কেটে শহীদ শেখ রাসেলের ৬০ তম শুভ জন্মদিন পালন করা হয়। এসময় ধামরাই পৌর এলাকার ৪৪ টি দূর্গা মন্দিরের সভাপতি ও সেক্রেটারী সজ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ, রাজনৈতিক নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(ডিসিপি/এসপি/অক্টোবর ১৮, ২০২৩)