দীপক চন্দ্র পাল, ধামরাই : ধামরাই কায়েত পাড়াস্থ জগন্নাথ দেব ও বাবা লোকনাথ ব্রক্ষ্রচারী আশ্রম মন্দিরের পক্ষ থেকে দুর্গা পূজা উপলক্ষ্যে মন্দির কর্তৃপক্ষের উদ্যোগে স্থানীয় শতাধিক দুস্থর মাঝে কাপড় বিতরন করা হয়েছে। অনুষ্ঠানের শুরতেই প্রধান অতিথিকে ফুল দিয়ে বরন করা হয়।

বাবা লোকনাথ আশ্রম মন্দির মিলনায়তনে শুক্রবার বিকেল পাঁচটায় ঢাকা জেলা পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক নন্দ গোপাল সেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মোহাম্মদ হাই জকী। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ধামরাই পৌর সভার ১নং ওর্য়ড কাউন্সিলর মোঃ আরিফুর রহমান আরিফ।

উপস্থিত ছিলেন শ্রীশ্রী জগন্নাথ দেব ও বাবা লোকনাথ ব্রক্ষ্রচারী আশ্রম মন্দিরের সভাপতি প্রদীপ পাল ,বিশ্বনাথ মন্ডল সহ অনেকে।

আলোচনা সভা শেষে দুস্থ্যদের মাঝে শাড়ী কাপড় বিতরন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মোহাম্মদ হাই জকী।

বাবা লোকনাথ ব্রক্ষ্রচারী আশ্রম মন্দিরের সভাপতি প্রদীপ পাল বলেন আমাদের ভক্তবৃন্দদের মিলিত প্রচেষ্টায় প্রতি বছর এই শারদীয় উৎসবে দুস্থ্যদের মাঝে কাপড় বিতরন করা উদ্যোগ গ্রহন করা হয়। তিনি বলেন আমাদের এই ক্ষুদ্র উদ্যোগ ও এ অনুষ্ঠানে অংশ গ্রন করায় প্রধান অতিখিকে অভিনন্দন জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মোহাম্মদ হাই জকী বলেন,শারদীয় উৎসবে এমন একটি উদ্যোগ গ্রহন মহত কাজ। এ অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে উচ্ছাস প্রকাশ করেন।

(ডিসিপি/এএস/অক্টোবর ২০, ২০২৩)