বিপুল কুমার দাস, রাজৈর : মাদারীপুর জেলার রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরের মিল্ক ভিটা এলাকা থেকে গত শুক্রবার সকালে জামাল  সেখ নামক ভ্যান চালক ইট দিয়ে বিশিষ্ট ব্যবসায়ী ফরহাদ মিয়ার মাথা  ফাটিয়ে দামি মোবাইল ফোনসহ ২ লাখ ৪০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয় জনতা এসে রক্তাক্ত অবস্থায় ব্যাবসায়ী ফরহাদকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এবারের চিকিৎসারত অবস্থায় ব্যাবসায়ী ফরহাদ সাংবাদিকদের জানান, আমি ব্যাবসায়ীক কাজ ও কেনাকাটার জন্য টেকেরহাট আসি।এমন সময় কথাকাটাকাটির সূত্র ধরে , আমার উপর অতর্কিত হামলা চালায় ও আমার মাথা ইট দিয়ে আঘাত করে, মাথা ফাটিয়ে আমার দামি মোবাইল ফোন ও ২ দুই লাখ ৪০ হাজার টাকা টাকা নিয়ে পালিয়ে যায়। আমি সন্ত্রাসী কর্মকাণ্ডের সুবিচার চাই ও আমার মোবাইল ফোন ও টাকা ফেরত চাই।

আবার এদিকে হামলাকারী জামাল সেখের সাথে যোগাযোগ করিলে জামাল সেখকে না পাওয়ায়, তার স্ত্রী সা়ংবাদিকদের জানান, আমার স্বামী, ফরহাদ মিয়ার সাথে কথা কাটাকাটি হয়।এক পর্যায় ফরহাদ মিয়ার মাথায় ইট দিয়ে আঘাত করে।

এবারের রাজৈর থানার পুলিশ কর্মকর্তা সা়ংবাদিকদের জানান, ফরহাদ মিয়া এব্যাপার আমাদের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন, আমারা এর সুষ্ঠ তদন্ত করে, আইনানুগ ব্যবস্থা নিব।

(বিডি/এসপি/অক্টোবর ২১, ২০২৩)