নীহার রঞ্জন কুন্ডু, ময়মনসিংহ : ২০ অক্টোবর  শুক্রবার ময়মনসিংহ  গোয়েন্দা পুলিশের অভিযানে  বিপুল পরিমান মাদক ও মাদক ব্যাবসায়ী  গ্রেপ্তার করে আইনানূগ ব্যাবস্থা নিয়েছেন ডিবি অফিসার ইনচার্জ  ফারুক হোসেন তিনি জানান, এসআই (নিঃ) শাহ্ মিনহাজ উদ্দিন সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানাধীন দর্শারপাড়  সাকিনস্থ জনৈক আকরাম এর মুদি দোকানের সামনে সরকারি রাস্তার উপর হইতে ১৯ অক্টোবর ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ জিয়াউর রহমান ওরফে ওয়াসীম (৩৮)কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি দীর্ঘদিন যাবৎ মাদক কারবারির সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

আরেক অভিযানে, এসআই (নিঃ) মৃত্যুঞ্জয় পন্ডিত মিঠুন সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন শম্ভুগঞ্জ রেলগেইট সংলগ্ন বিএডিসি সারের গোডাউন এর গেইটের সামনে পাকা রাস্তার পাশ হইতে ১৯ অক্টোবর রাত ২৩.২০ ঘটিকায় ৫০০ গ্রাম গাঁজা ও ১০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মোঃ মাহাবুবুর রহমান @ মাহাবুব মিয়া @ মাহা (৫১)কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি দীর্ঘদিন যাবৎ মাদক কারবারির সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ০৪টি মামলা রয়েছে।

আরেক টিম এসআই(নিঃ) আলমগীর কবির সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার ভালুকা থানাধীন মল্লিকবাড়ি সাকিনস্থ মল্লিকবাড়ী বড় জামে মসজিদের পশ্চিমপার্শ্বে ধৃত আসামী আলাল উদ্দিনের পশ্বিম ভিটার পূর্বদুয়ারী চৌচালা টিনের বসত ঘর হইতে ১৯ অক্টোবর ২১.১৫ ঘটিকায় ১০ লিটার দেশীয় মদ সহ মাদক ব্যবসায়ী আলাল উদ্দিন (৬০)কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি দীর্ঘদিন যাবৎ মাদক কারবারির সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ০৪টি মামলা রয়েছে।

উদ্ধারকৃত ১০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০০ গ্রাম গাঁজা, ১০ গ্রাম হেরোইন ও ১০ লিটার দেশীয় মদ উদ্ধারের বিষয়ে গ্রেফতারকৃত ০৩ জন আসামীদের বিরুদ্ধে হালুয়াঘাট, কোতোয়ালী ও ভালুকা মডেল থানায় পৃথক মামলা দায়ের করে আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

(এনআরকে/এএস/অক্টোবর ২১, ২০২৩)