নীহার  রঞ্জন কুন্ডু, ময়মনসিংহ : গত শুক্রবার ময়মনসিংহ গোয়েন্দা পুলিশের বিশেষ এক অভিযানে নিষিদ্ধ ঘোষিত ইয়াবা ট্যাবলেটসহ দুইজন মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করেছে।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ ফারুক হোসেন জানান, জেলা পুলিশ সুপার মাসুম আহমেদ ভুইয়ার দিক নির্দেশনায় এসআই (নিঃ) শেখ গোলাম মোস্তফা রুবেল সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার ভালুকা থানাধীন হবিরবাড়ী চওড়াপাড়া সাকিনস্থ ঢাকা হতে ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পার্শ্বে মোঃ রাসেল (৩৫) এর কাঠের দোকানের সামনে পাকা রাস্তার পাশে ফাঁকা জায়গায় ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আবুবক্কর ওরফে রাকিব (২৫), ও রবিন (২৫) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদ্বয় দীর্ঘদিনযাবৎ মাদক কারবারির সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

ওসি ফারুক জানান, এ ব্যাপারে আমাদের অভিযান জিরোটলারেঞ্জ নীতিতে চলবে। উদ্ধারকৃত ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারের বিষয়ে গ্রেফতারকৃত ০২ জন আসামীর বিরুদ্ধে ভালুকা মডেল থানায় মামলা দায়ের করে আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

(এনআরকে/এসপি/অক্টোবর ২৮, ২০২৩)