কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার দাউদকান্দি উপজেলার গোয়ালমারী ইউনিয়ন জাতীয়তাবাদী শ্রমিক দলের সভাপতি মোঃ মোখলেছুর রহমান (৪৫) কে বাড়ি থেকে ডেকে নিয়ে খুন করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (৬ নভেম্বর) সকালে উপজেলার গোয়ালমারী গ্রামের পশ্চিম পাশের ধানের ক্ষেত থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত বুধবার রাত আনুমানিক ১১টায় মোখলেছুর রহমানকে কিছু লোক বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এদিকে রাতে বাড়ি না ফেরায় তার পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করেও তাকে পায়নি।
এদিকে আজ বৃহস্পতিবার সকালে গোয়ালমারী গ্রামের পশ্চিম পাশের ধানের ক্ষেতে স্থানীয় লোকজন শ্রমিক দলের সভাপতি মোঃ মোখলেছুর রহমান এর লাশ দেখে পুলিশকে খবর দেয়।
পুলিশ ঘটনাস্থল ধানক্ষেত থেকে মোখলেছুর রহমানের লাশ উদ্ধার করে।

নিহত মোখলেছুর রহমান উপজেলার গোয়ালমারী ইউনিয়নের গোয়ালমারী পূর্বপাড়া গ্রামের মৃত মজিবুর রহমানের পুত্র।
এ ব্যাপারে দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মর্গে প্রেরণ করা হয়েছে।
হত্যাকারীদের নাম ঠিকানা পাওয়া গেছে। তাদেরকে গ্রেফতার এবং মামলার প্রস্তুতিও চলছে। এদিকে হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবীতে গোয়ালমারী বাজারে এলাকাবাসীরা বিক্ষোভ মিছিল করেছে। নিহত মোখলেছুর রহমানের ৪ মেয়ে ও ১ ছেলে রয়েছে।

এদিকে এ হত্যাকান্ডের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে দাউদকান্দি উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। তারা অবিলম্বে দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। এ ঘটনায় পুরো গোয়ালমারী এলাকায় নেমে এসেছে শোকের ছায়া ।







(এইচকেজে/এসসি/নভেম্বর০৬,২০১৪)