ইন্দ্রজিৎ সাহা, কালিয়াকৈর : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার রশিদপুর এলাকায় সোমবার সকালে মোয়াজ্জেম হোসেন (৬০) নামে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক তার মাদকাসক্ত ছেলের পিটুনিতে খুন হয়েছেন।

নিহত স্কুল শিক্ষক উপজেলার রশিদপুর গ্রামের মৃত বেলাল উদ্দিন সিকদারের ছেলে ।নিহত অবসরপ্রাপ্ত শিক্ষক মোয়াজ্জেম হোসেন রশিদপুর হাই স্কুলের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ছিলেন।

স্থানীয়রা ও পুলিশ সূত্র জানা গেছে, সকাল নয়টার দিকে ঐ স্কুল শিক্ষকের মাদকাআসক্ত বড় ছেলে রাব্বি হোসেন (২৫) বাবা মোয়াজ্জেম হোসেনের নিকট টাকা দাবি করে এতে বাবা মোয়াজ্জেম হোসেন টাকা দিতে অস্বীকৃতি জানালে পিতা পুত্রের মধ্যে কথা কাটাকাটি হলে মাদকাসক্ত ছেলে রাব্বি তার বাবা মোয়াজ্জেম হোসেন এর উপর চড়াও হয় এবং তাকে মারধর করে। রাব্বি তার বাবা মোয়াজ্জেম হোসেনের হাতে কামড় দেয় এবং কপালে আঘাত করে। এতে অবসরপ্রাপ্ত শিক্ষক মোয়াজ্জেম হোসেন মাটিতে লুটিয়ে পড়েন। এবং সাথে সাথে তাকে কালিয়াকৈর থানা স্বাস্থ্য কমপ্লেক্সকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় কালিয়াকৈর থানার উপরির্দশক ইয়াকুব আলী বলেন খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়েআসা হয়েছে। নিহতের পরিবার থেকে লিখিত অভিযোগের প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি চলছে।

(আইএস/এএস/নভেম্বর ১৩, ২০২৩)