কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার ভেড়ামারায় মোকারিমপুর মাধ্যামিক বালিকা বিদ্যালয়ে বিনামূল্যে রোগীদের চিকিৎসা ও ঔষধ দেয়া হয়।

শুক্রবার দিনব্যাপী পাবনা পাইনিওয়র লায়ন্স ক্লাবের গাইনি, শিশু, চোখ, ডায়াবেটিকস, দন্ত ও মেডিসিনের ছয়জন বিশেষজ্ঞ ডাক্তার এলাকার রোগীদের চিকিৎসা দেওয়া হয়।

সমাজ সেবক এনামূল হক বিশ্বাসের সভাপতিত্বে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন প্রকৌশলী সরোয়ার হোসেন। স্থানীয় সফুরা-হামিদ জনকল্যাণ সংস্থা সেবামূলক এই অনুষ্ঠানের আয়োজন করে।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এলাকার সমাজসেবী আব্দুল মতিন মাষ্টার, প্রফেসর নূর মোহাম্মদ, আবু তাহের, দামুকদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ভগবান চন্দ্র সিংহ রায়, সমাজসেবী আমজাদ হোসেন, রানা জামান, এ্যাড. তানজিলুর রহমান এনাম, মোকারিমপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুস সামাদ, বেনজির আহমেদ, রবিউল আলম মন্নু, বেলাল হোসেন, মতিয়ার রহমান মাষ্টার, শিক্ষক আব্দুল মান্নান।

বিনামূল্যে চিকিৎসাসেবা প্রসঙ্গে জানতে চাইলে প্রকৌশলী সরোয়ার হোসেন জানান, ব্যবসার কারণে আমি যেখানেই থাকিনা কেন, আমার জন্ম এই পল্লী গ্রামে। এখানকার খেঠে খাওয়া মানুষের মধ্যে আমার বেড়ে ওঠা। আমার এই পল্ল¬ী জননীর মানুষকে আমি ভালবাসি। তাদের প্রতি ভালোবাসর টানেই এখানে ছুটে আসি। তাদের একটু সেবা করতে পারলে ধন্য হই আমি। তার রাজনৈতিক কোন অভিলাষ নেই, মানবসেবা করা তার মূল লক্ষ্য।

(কেকে/এটিআর/নভেম্বর ০৭, ২০১৪)