শাহ্ আলম শাহী, দিনাজপুর : দিনাজপুরে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সন্ধ্যা ৭টায় দিনাজপুর উপজেলার চেহেলগাজী ইউনিয়নের উত্তর গোবিন্দপুর বানিয়াপাড়া গ্রামে বাড়ির অদূরে এ ঘটনা ঘটে। নিহত কৃষকের নাম কমলা কান্ত (৭০)।

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ হোসেন ঘটনা নিশ্চিত করে জানান, 'ঘটনা জানার পর পুলিশ মরদেহ সুরতহাল শেষে ময়না তদন্তের জন্যে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।।বৃদ্ধরে শরীরে বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছ। কিন্তু কারা কেন এ ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। পরিবারের পক্ষ থেকে তার ছেলে সঞ্জয় কান্ত বাদি হয়ে থানায় মামলা করেছে।আসামি চিহ্নিত করা প্রচেষ্টা চলছে।'

নিহতের ছেলে সঞ্জয় কান্ত জানিয়েছেন, তার বাবা কমলা কান্ত সন্ধ্যা পৌনে ৭টার দিকে গোবিন্দপুর বাজার থেকে বাড়ি ফিরছিল। পথে বানিয়াপাড়া গ্রামে বাড়ির অদূরে ফাঁকা মাঠে কে বা কারা তাকে (পিতা)এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এ সময় পথচারীরা আহত অবস্থায় পড়ে থাকতে দেখে তার বাড়িতে খবর দেন। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে সন্ধ্যা ৭টার দিকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন।

(এসএএস/এএস/ডিসেম্বর ০১, ২০২৩)