দীপক চন্দ্র পাল, ধামরাই : সালেহা খাতুনের জানাযায় মানুষের ঢল। দি একমি ল্যাব্রেটরী লিঃ এর উপ ব্যবস্থাপনা পরিচালক ও ধামরাইয়ের বিশিষ্ট সমাজ সেবক হাসিবুর রহমান কাশেমের বড় বোন, বেসরকারী টিভি চ্যানেল “নাইন” এর এমডি এনায়েতুর রহমান বাপ্পীর ফুপু মরহুম মতিয়ার রহমানের মেয়ে সালেহা খাতুন বৃহস্পতিবার সকাল দশটায় ঢাকার গ্রীন লাইভ হাসপালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেনে। তার মৃত্যু সংবাদ শোনে মিয়া বাড়িতে বহু মানুষের ভীড় জমে যায়।

বার্ধক্য জনিত কারনে তিনি দীর্ঘ দিন ধরে ভোগছিলেন। তার বয়স হয়েছিল ৯৩ বছর। মৃত্যুকালে তিনি চার ছেলে ও ৩ মেয়ে বহু আত্মীয়-স্বজন প্রতিবেশী শোভা কাংখী রেখে রেখে গেছেন।সালেহা খাতুন মিয়া বাড়ির মরহুম মতিয়ার রহমানের ৩ ছেলে ও ৩ মেয়ের মধ্যে বড়।

আজ শুক্রবার বাদ জুহর ধামরাই পৌর ঈদগাহ্ ময়দানে জানাযা শেষে ধামরাই পাঠান টোলাস্থ মিয়া বাড়ির পারিবারিক গোরস্থানে বিকেল টারটায় দাফন করা হয়েছে।

সালেহা খাতুনের জানাযায় অংশ নেন ন্বরাষ্ট্র স্বরাষ্ট্রনালয় সর্ম্পর কর্ম্পকিত স্বায়ী কমিটির সভাপতি ও ধামরাইয়ের এমপি নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ .ধামরাইয়ের মেয়র গোলাম কবীর মোল্লা সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ ও স্থানীয় বহু মানুষ অংশ নেন।

(ডিসিপি/এসপি/ডিসেম্বর ০১, ২০২৩)