রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : সাতক্ষীরার আশাশুনি উপজেলায় সহকর্মীর ইটের আঘাতে আহত আরিফুল ইসলাম শেখ নামে এক ইটভাটা শ্রমিকের মৃত্যু হয়েছে।  বুধবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে, সোমবার আশাশুনি উপজেলা বড়দল গ্রামের জনৈক আব্দুল কাদেরের ইটভাটায় এ ঘটনা ঘটে।

মৃত আরিফুল ইসলাম শেখ সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার গোবিন্দপুর গ্রামের নুর ইসলাম শেখের ছেলে।

স্থানীয়রা জানান, আব্দুল কুদ্দুস ও আরিফুল ইসলাম আশাশুনি উপজেলার বড়দল গ্রামের আব্দুল কাদেরের ইটভাটায় শ্রমিকের কাজ করতেন। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আব্দুল কুদ্দুস ইট দিয়ে আরিফুলের মাথায় সজোরে আঘাত করেন। এতে আরিফুল গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে আরিফুলের মৃত্যু হয়।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিশ্বজিৎ অধিকারী জানান, নারীঘটিত বিষয়কে কেন্দ্র করে আব্দুল কুদ্দুস ইট দিয়ে আরিফুলের মাথায় সজোরে আঘাত করেন। এতে আরিফুল গুরুতর আহত হন। চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বুধবার ভোরে তার মৃত্যু হয়েছে।

ওসি বিশ্বজিৎ অধিকারী আরো জানান, এ ঘটনায় ভুক্তভোগীর ভাই আশরাফুল ইসলাম বাদী হয়ে আব্দুল কুদ্দুসকে আসামি করে আশাশুনি থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

(আরকে/এএস/ডিসেম্বর ০৬, ২০২৩)