স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের দক্ষিণ এনায়েত নগর এলাকায় ঘরের দরজা বন্ধ করে অ্যাঙ্গেলের সাথে গলায় ফাঁস দিয়ে মোহাম্মদ আলতাফ হোসেন (৪৩) নামে এক ব্যক্তি মৃত্যু হয়েছে।

শুক্রবার (৮ ডিসেম্বর ) ভোর সকাল ৪ টায় দক্ষিণ এনায়েতনগর এলাকার ৮ নম্বর ওয়ার্ডের হাসান মিয়ার ভাড়া বাড়ীতে এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ আলতাফ হোসেন (৪৩) জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন সোনাপুর এলাকার মৃত মাহাতাফ হোসেনের ছেলে। তিনি কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন দিলদার মিয়ার বাড়িতে স্ত্রী ও ছোট ছেলেকে নিয়ে ভাড়া থাকতেন।

নিহতের ছোট ছেলে শাওন বলেন, আমার বাবা দীর্ঘদিন যাবৎ অসুস্থ ছিলেন। বাবা অসুস্থ হওয়ার কারনে বড় ভাইয়া ও মায়ের সাথে কথা বলে ভাইয়ার বাসায় নিয়ে এসেছিলাম।

নিহতের স্ত্রী বলেন, আমার স্বামী দীর্ঘদিন যাবত মানসিক ভারসাম্যহীনতায় ভোগছে। অনেক চিকিৎসা করেও তাকে সুস্থ করা সম্ভবহয়নি। সকালে আমি টয়লেটে যাওয়ার উদ্দেশ্যে বাহির হইলে আমার স্বামী মোহাম্মদ আলতাফ ভিতর থেকে ঘরে দরজা বন্ধ করে ফেলে এবং গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক মোঃ কামরুল ইসলাম জানান, ৯৯৯ এ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করি। মৃত্যুর কারণ জানতে লাশ ময়না তদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(এস/এসপি/ডিসেম্বর ০৮, ২০২৩)