শেখ ইমন, শৈলকুপা : ছাত্রলীগ নেতা মিরাজুল  ইসলাম মিরাজ। সম্প্রতি তার আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। তিনি ঝিনাইদহের শৈলকুপা সরকারী ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি। এছাড়াও তিনি ৯নং মনোহরপুর ইউনিয়নের চেয়ারম্যান জাহিদুল ইসলামের ছোট ভাই। ফেসবুকের বিভিন্ন এ্যাকাউন্ট থেকে তার এই অন্তরঙ্গ মুহুর্তের ছবি পোস্ট করা হয়েছে। যা নিয়ে স্থানীয় ছাত্রলীগের নেতা-কর্মীদের মধ্যে ক্ষৃুদ্ধ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। 

ফেসবুকে ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, এক তরুণীর সঙ্গে আপত্তিকর অবস্থায় রয়েছেন ছাত্রলীগের এই নেতা। এমন পোস্টে বিভিন্ন মন্তব্য করেছেন সাধারণ মানুষ। যাতে ছাত্রলীগের ভাবমূর্তি নষ্ট হয়েছে। তারা দ্রুত এই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবী জানিয়েছেন।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক ছাত্রলীগ নেতা জানান, ওই ছাত্রলীগ নেতা এমন বিভিন্ন অসামাজিক কার্যকালাপের সাথে জড়িত আছে। তার বিষয়ে খোজ নিলেই থলের বিড়াল বেড়িয়ে আসবে।
এবিষয়ে জানতে ছাত্রলীগ নেতা মিরাজুল ইসলামের ব্যক্তিগত মোবাইল নাম্বারে যোগাযোগের চেষ্টা করা হলে তা বন্ধ থাকার কারণে সম্ভব হয়নি।

জেলা ছাত্রলীগের সভাপতি সজিব হোসেন বলেন,এ বিষয়ে তদন্ত শেষে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।

(এসআই/এসপি/ডিসেম্বর ০৯, ২০২৩)